সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মধুপুরে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

মধুপুরে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

হাফিজুর রহমান.মধুপুর: মধুপুরের বেরীবাইদ ইউনিয়নের দক্ষিণ জাঙ্গালিয়া বনাঞ্চল এলাকার পাঁকা রাস্তার পাশে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে অরণখোলা পুলিশ ফাঁড়ি। অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান মোস্তফা জানান, শনিবার (০৮ ফেব্রুয়ারি) সকাল অনুমান সাড়ে ১০টার দিকে বেরীবাইদ ইউনিয়নের দক্ষিণ জাঙ্গালিয়ার পাঁকা রাস্তার পাশে ২৫ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে।

পরে স্থানীয়রা ফাঁড়িতে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের পরনে ছিল জিন্স প্যান্ট গলায় গামছা পেছানো। লাশ উদ্ধার করে মধুপুর থানা থেকে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840